শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

রাজশাহীর ডিবি কর্তৃক ১ কেজি হেরোইন-সহ গ্রেফতার-১

আপডেটঃ ২:৩১ অপরাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০২৩

নিউজ ডেস্কঃ

রাজশাহী:- গত ০৩ ডিসেম্বর ২০২৩ খ্রি. রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন প্রেমতলী সরকারী বালু ঘাট হতে বিকাল ০৫:১০ টায় একজন মাদক ব্যবসায়ীকে ০১ (এক) কেজি হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।গ্রেফতারকৃত অভিযুক্তের নাম মো: সাব্বির রহমান সাকিম (২২)।সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত শফিকুল ইসলামের পুত্র।ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) মো: আব্দুল করিম, এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ গত ০৩ ডিসেম্বর ২০২৩ খ্রি. বিকাল ০৫:০০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন প্রেমতলী বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো।গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন প্রেমতলী সরকারী বালু ঘাটের পানি উন্নয়ন বোর্ডের ড্রিপ মেশিনের পাকা ঘরের দক্ষিণ পাশে দুইজন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন নিয়ে অবস্থান করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে এসআই (নিরস্ত্র) মো: আব্দুল করিম, এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স-সহ বিকাল ০৫:০৫ টায় অভিযান পরিচালনা করে।

এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে বিকাল ০৫:১০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: সাব্বির রহমান সাকিমের দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি কালো রংয়ের বাজার করা কাপড়ের ব্যাগে রক্ষিত ১০ টি সাদা স্বচ্ছ পলিথিনের প্যাকেটে বাদামী বর্ণের গুড়া পদার্থ হেরোইন ০১ কেজি-সহ তাকে গ্রেফতার করে।

প্রসঙ্গত উল্লেখ্য, অপর একজন সহযোগী মাদকব্যবসায়ী মো: রফিকুল ইসলাম (৪০), পিতা-মো: রুহুল আমিন, সাং-হরিপুর (বেড়পাড়া), থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়।এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: সাব্বির রহমান সাকিমের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

IPCS News : Dhaka : মোঃ রফিকুল আলম : অতিরিক্ত পুলিশ সুপার।