শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

শুদ্ধাচার পুরস্কার পেলেন রামেবির পাঁচজন

আপডেটঃ ১২:০৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৯, ২০২২

নিউজ ডেস্কঃ

রাজশাহী:- ২০২১-২২ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার পেলেন রাজশাহী মেডিকেল বিশ্ব-বিদ্যালয়ের অধীন দপ্তরের পাঁচ কর্মকর্তা ও কর্মচারী।রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে সভাকক্ষে এ পুরস্কার তুলে দেওয়া হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (রামেবি) উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন।রামেবির পাঁচজন কর্মকর্তা-কর্মচারীর হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন রামেবির উপাচার্য।দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা, এপিএ সংক্রন্ত কাজে উদ্ভুদ্ধ করনের নিমিত্তে ২০২১-২০২২ অর্থবছরে রামেবির দপ্তর প্রধানদের মধ্য থেকে একজন কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, পঞ্চম থেকে নবম গ্রেডের মধ্যে দুজন উপাচার্য মহোদয়ের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) মো: ইসমাঈল হোসেন ও মো: রাসেদুল ইসলাম সহকারী-রেজিস্ট্রার( চ.দা), ১১ থেকে ১৬তম গ্রেডের মধ্য থেকে একজন মো: আব্দুস সোবহান পিও কাম-কম্পিউটার অপারেটর এবং ১৭ থেকে ২০তম গ্রেডের মধ্য থেকে একজনকে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে।

পুরস্কার হিসাবে একমাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট দেওয়া হয়।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন শুদ্ধাচার পুরস্কারের মাধ্যমে সততা ও আন্তরিকতার যে স্বীকৃতি প্রদান করা হয়েছে তা সবাইকে পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে।

আগামী দিনগুলোতে রামেবির সর্ব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে সবাইকে সচেষ্ট থাকতে হবে।এ সময় উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার অধ্যাপক ডা.মোহা: আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো: আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো: সিরাজুম মুনির, উপ-রেজিস্ট্রার ডা.মো: আমিন আহমেদ খান।

আরো উপস্থিত ছিলেন, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো: সারওয়ার জাহান, উপ- কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন, উপ-পরিচালক (অ.হি) মো: আখতার হোসেন, উপ-পরিচালক (প.উ.) এস.এম.ওবায়দুল ইসলাম, সহকারী পরিচালক (অ.হি.) মো: মফিজ উদ্দিন, সহকারী পরিচালক(প.উ.) মো: আবুল আশরাফ, সহকারী-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো: আমীর হোসেন, কবির আহমেদ, মো: মেহেদী মাসুদ সানি, মো: আসাদুর রহমান, মো: গোলাম রহমান, মোসা: সিমা আক্তার, মোসা: সানজিদা হানন্নান, মো: আশরাফুল ইসলাম, মো: মেহেদী হাসানসহ রামেবির সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

IPCS News : Dhaka : কবির আহমেদ : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়।