শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী মহানগরীতে চাঁদাবাজ চক্রের ৩ সদস্য আটক; মোবাইল ফোন উদ্ধার

আপডেটঃ ৭:০০ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০২১

নিউজ ডেস্কঃ

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে চাঁদাবাজীর অভিযোগে ৩ জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।এসময় আসামীদের কাছ থেকে মোবাইল উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হোসনীগঞ্জের মোঃ গোলাম রাব্বানী সুমনের ছেলে মোঃ রাজেস (২৪), পাঠানপাড়ার মৃত আশরাফ আলী জামানের ছেলে মোঃ আতাউর রহমান বনি (৩৫) ও মোঃ শহিদের ছেলে মোঃ তুষার আহম্মেদ (২৯)।ঘটনা সূত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর ২০২১ সন্ধ্যা ৬.১৫ টায় লুক কিসকু(১৮) নামক এক ছাত্র প্রাইভেট পড়া শেষে পায়ে হেটেঁ কাদিরগঞ্জ রাজশাহী সরকারি মহিলা কলেজের সামনে দিয়ে যাচ্ছিলো, এ সময় ২ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার পথরোধ করে তাকে দড়িখরবোনা ঈদগাহ মাঠে নিয়ে যায়।

সেখানে তাকে মারপিট করে ও ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোন থেকে তার বাবাকে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা পাঠাতে বলে এবং তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়।উক্ত অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজু পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে এসআই মোঃ সাহাবুল ইসলাম ও তার টিম আসামী সনাক্ত করে গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল ২৭ অক্টোবর ২০২১ রাতভর অভিযান পরিচালনা করে মোঃ রাজেস ও মোঃ আতাউরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের দেওয়া তথ্যমতে অপর আসামী মোঃ তুষার আহম্মেদকে গ্রেফতার করে এবং তার কাছ থেকে লুন্ঠিত মোবাইল ফোন উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।

বিভিন্ন সহজ সরল ব্যক্তিদের সুযোগ বুঝে অপহরণ করে তাদের কাছে থাকা টাকা পয়সা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিস ছিনিয়ে নেয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

IPCS News : Dhaka : আর এম পি নিউজ : রাজশহিী।