সোমবার ২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

কিশোরী কে প্রেমের ফাঁদে ফেলে-তিন বন্ধু মিলে গণধর্ষণ।

আপডেটঃ ১১:৪০ পূর্বাহ্ণ | মে ২৯, ২০১৯

নিউজ ডেস্কঃ

কিশোরগঞ্জে কটিয়াদী উপজেলা লোহাজুরী ইউনিয়নে প্রেমের ফাঁদে ফেলে-বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরী (১৫) ঘরে আটকে রেখে কথিত প্রেমিক ও তার দুই বন্ধু মিলে পালাক্রমে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ১৫ মে থেকে ১৯ মে পর্যন্ত, কটিয়াদী উপজেলা  লোহাজুরী পুর্বাচর একটি নির্মাণাধীন দ্বিতীয় তলা বাড়ির নিচ তলায় একটি রুমে  আটকে রেখে কথিত প্রেমিক সুমন মিয়া ও তার দুই বন্ধু শুভন এবং শামীম মিলে  পালাক্রমে গণধর্ষণ করে  তাহমিনা আক্তার এক কিশোরীকে। পরে ১৯ মে সোমবার  রাতে কিশোরীর বাড়িতে মেয়েটিকে পৌছে দিতে গেলে স্থানীয় লোজকন তাদের কে আটক করে, এ বিষয়টি উত্তর লোহাজুরী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রশিদ  কে জানানো হলে, তিনি মোঃ সুমন ও তার বন্ধুদের আটকে রাখার কথা বলে তারাবী নামাজে চলে যায়। নামাজ শেষ হওয়ার আগে সুযোগ বোঝে তিন যুবক পালিয়ে যায়। এ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে চার জনকে আাসামী করে মঙ্গলবার কটিয়াদী মডেল থানায় নারি ও শিশু নির্যাতন ধমন আইন ৯(৩)/৩০ ধারা আনুযায়ী মামলা করেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়,লোহাজুরী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের স্থায়ি বাসিন্দা, আবুল ফজর(৪০)তার মেয়ে মোছাঃ তাহমিনা আক্তার(১৫) তার সাথে, পাশাপাশি গ্রামের বাসিন্দা মোঃ সুমন (২১)পিতা মোঃ চান্দু মিয়া(৫২) দীর্ঘ দিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে আসতে থাকায়,গত ৬ মাস থেকে তাদের মাঝে সম্পর্ক গড়ে উঠে,ফলে ১৫/০৫/১৯ইং তারিখে আনুমানিক রাত ৮ টায় মোঃসুমন, মোছাঃতাহমিনা আক্তারের মোবাইল নাম্বারে কল করে, বিবাহের প্রলোভন দিয়া ফুসলাইয়া চরকাউনিয়া মধ্যের বাজারে গ্রামীন ব্যাংকের নিকট আসতে বলে।পরে মোঃ সুমন ও তার বন্ধু মোঃশোভন এবং শামীম তারা মিলে মোটরসাইকেল যোগে লোহাজুরী ইউনিয়নে পুর্বাচর পাড়াতলা মোঃশামীম এর বাড়ির পাশে একটি নির্মাণধীন দ্বিতীয় তলা নিচ তলার একটি রুমে সুমন, শোভন,ও শামীম তিন বন্ধু মিলে, কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে জোরপূর্বক গণধর্ষণ করে।

ধর্ষণের অভিযুক্ত সুমন লোহাজুরী ইউনিয়নের দশপাখী গ্রামের চান্দু মিয়া ছেলে , শুভন একই গ্রাম দশপাখী জুলহাস উদ্দিনের ছেলে এবং শামীম পুর্বাচর পাড়াতলা গ্রামের গিয়াস  উদ্দিনের ছেলে বলে জানা যায়।এ ঘটনায় অভিযুক্ত একই এলাকার ইউপি সদস্য আব্দুর রশিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠায়,তবে প্রেমিক সুমন ও তার দুই বন্ধু শোভন এবং শামীমকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাদের গ্রেপ্তারের অভিযান চলছে।

কটিয়াদী মডেল পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন,কিশোরীকে মেডিক্যাল টেষ্টের জন্য সিভিল সার্জন কার্যালয়ে এবং আটক আব্দুর রশিদ মেম্বার কে   কিশোরগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

IPCS News/
কিশোরগঞ্জ প্রতিনিধি জাকির – রুবেল