শনিবার ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

৪ অক্টোবর রাবির ভর্তি পরীক্ষা শুরু

আপডেটঃ ৪:৩৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০২১

নিউজ ডেস্কঃ

রাজশাহী প্রতিনিধি: প্রকাশ করা হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি।আগামী ৪ অক্টোবর বিজ্ঞান অনুষদের পরীক্ষা নেওয়ার মধ্যমে পরীক্ষা শুরু হবে।শেষ হবে ৬ অক্টোবর।বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর আবদুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।প্রকাশিত রুটিন অনুযায়ী, প্রথম দিন সোমবার (৪ অক্টোবর) অনুষ্ঠিত হবে ‘সি’ ইউনিটের বিজ্ঞান পরীক্ষা।তিনটি শিফটে এ ইউনিটের পরীক্ষা হবে।প্রথম শিফটের পরীক্ষা সকাল সাড়ে ৯টা শুরু হয়ে শেষ হবে সাড়ে ১০টায়। এতে বিজ্ঞান গ্রুপ ১-এর শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন।বিজ্ঞান বিভাগ থেকে ১০০০১ থেকে ২৪১৯৩ রোল ধারীরা এবং অবিজ্ঞান বিভাগ থেকে ৭০০০১ থেকে ৭১৬১৬ রোল ধারী শিক্ষার্থীরা এসময় পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

দ্বিতীয় শিফটের পরীক্ষা অনুষ্ঠিত হবে বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত।এ শিফটের বিজ্ঞানের গ্রুপ-২ এর ৩০০০১ থেকে ৪৪১৯৩ রোলধারী শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন।

বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত হবে তৃতীয় শিফটের পরীক্ষা।এ শিফটে বিজ্ঞান গ্রুপ-৩ তথা ৫০০০১ থেকে ৬৪১৯২ রোলধারী শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ নিবেন।

IPCS News Report : Dhaka : আবুল কালাম আজাদ : রাজশাহী।