সোমবার ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

ট্রেনে সন্তান প্রসাবে সহায়তা-কারীদের সংবর্ধনা দিলেন পশ্চিমাঞ্চল রেল কর্তৃপক্ষ

আপডেটঃ ৪:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২০, ২০২১

নিউজ ডেস্কঃ

চলন্ত আন্তঃনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে সন্তান প্রসব করেন এক মহিলা।তার সন্তান প্রসবের সহযোগিতা করেন নবীন সার্জনসহ ট্রেনে যাত্রী রেলওয়ের রানিং স্টাফ গন।১৯ সেপ্টেম্বর রেলওয়ে পশ্চিম রাজশাহীর মহাব্যবস্থাপক  তার কনফারেন্স রুমে, চলন্ত ট্রেনে সন্তান প্রসবের সহায়তা-কারীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।উল্লেখ্য যে,গত ১৬ তারিখ বৃহস্পতিবার খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনে যে মহিলার বাচ্চা প্রসবের সহযোগিতা করেন ডাক্তার ফারজানা তাসমিন ৪২তম বিসিএস সুপারিশপ্রাপ্ত উপশহর রাজশাহী, ও মুক্তা রানী কর্মকার শিক্ষা নবিশ আইনজীবী পাবনা জজ কোর্ট, ও ট্রেনে কর্মরত গার্ড, টি টি, এটেনডেন্ট, এছাড়াও যারা সহযোগিতা করেছেন।তাদের সকলকেই বাংলাদেশ রেলওয়ের পক্ষ থেকে জেনারেল ম্যানেজার (পশ্চিম) মিহির কান্তি গুহ, সংবর্ধনা ও সম্মাননা প্রদান করেন।

সংবর্ধনা প্রাপ্তরা হলেন-ডা. ফারজানা তাসনীম, পাবনা জজ আদালতের শিক্ষানবীশ আইনজীবী মুক্তা রাণী কর্মকার, ট্রেনটির গার্ড এএম আজিমুল হোসাইন, রুবায়েত হাসান, পরিচর্যক সাব্বির হোসেন ঝলক, মুক্তার হোসেন, সহকারী বাবুল খান, টিটি মো সুমন, সাংবাদিক সুজাউদ্দিন ছোটন এবং ট্রেনের পরিচ্ছন্নতাকর্মী দীপক।

পশ্চিম রেলের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ তাঁদের ফুল দিয়ে সংবর্ধনা জানান।এ ছাড়া তাঁদের একটি করে প্রশংসাপত্রও দেওয়া হয়।

IPCS News Report : Dhaka :