সোমবার ২১শে অক্টোবর, ২০১৯ ইং ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

নার্স তানিয়া গণধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে কটিয়াদীতে গনস্বাক্ষর সংগ্রহ ও মানববন্ধন।

আপডেটঃ ১:৫৫ অপরাহ্ণ | মে ১৯, ২০১৯

নিউজ ডেস্কঃ

ইবনে সিনা মেডিক্যাল কলেজের নার্স শাহিনুর আক্তার তানিয়া গণধর্ষণ ও হত্যাকারীদের বিচারের দাবিতে কিশোরগঞ্জ কটিয়াদী উপজেলা লোহাজুরী ইউনিয়নে ঝিরারপাড় দারুল উলুম দাখিল মাদ্রাসার সামনে বৃহস্পতিবারর গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচী ও মানববন্ধন করা হয়। সকাল ১০ ঘটিকায় ঝিরারপাড় দারুল উলুম দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র ফোরাম, উদ্যোগে এই মানববন্ধন আয়োজন করা হয়।  এ মানববন্ধনে অংশগ্রহন করেন, কটিয়াদী সচেতন ছাত্র সমাজ, কটিয়াদী সচেতন নারী সমাজ, ঝিরারপাড় দারুল উলুম দাখিল মাদ্রাসা প্রাক্তন ছাত্রফোরাম, ঝিরারপাড় দারুল উলুম দাখিল মাদ্রাসার ছাত্র-ছাত্রি ও শিক্ষকবৃন্দ সহ লোহাজুরীর ইউনিয়নে স্থানীয় এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য দেন, মোছাঃতানিয়া সুলতানা হ্যাপী কটিয়াদী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, জনাব আতাহার উদ্দিন ভূঁয়া রতন চেয়ারম্যান লোহাজুরী ইউনিয়ন পরিষদ, জনাব মুসা মারুয়া, অধ্যক্ষ আলমগীর জোয়াদার, মাওলানা মমতাজ উদ্দিন সহকারী সুপার ঝিরারপাড় দাখিল মাদ্রাসা, জনাব সাইফুল মুতিন জুয়েল বিশিষ্ট সমাজ সেবক লোহাজুরী ইউনিয়ন, মাওলানা আতাউর রহমান সিনিয়র শিক্ষক পিরিজপুর দাখিল মাদ্রাসা,মাওলানা শামসুল ইসলাম, জনাব সালাহ উদ্দিন, তানিয়ার চাচা জনাব নাসির উদ্দিন, তানিয়ার ভাই মোঃ বাদল মিয়া সহ আরো অনেকে।বক্তারা বলেন, তানিয়ার ধর্ষণ ও হত্যাকারীদের অবিলম্বে  ফাঁসি দিতে হবে, তানিয়া মতো আর কাওকে যেন  এমন গণধর্ষণও হত্যার শিকার না হতে হয়।বক্তারা আরো বলেন, যতদিন না  পর্যন্ত আামাদের দাবি মানা না হবে ততদিন পর্যন্ত আমরা রাজপথে থাকবো।

পরে, ঝিরারপাড় দারুল উলুম দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র ফোরাম এর পক্ষ থেকে বাংলাদেশ সরকার ও কিশোরগঞ্জ আইনজীবিতে প্রতি দুইটি দাবি পেশ করা হয়।১ আসামীদের পক্ষে কোনো আইনজীবি না থাকা এবং বিনামূল্যে  তানিয়া পক্ষে আইনি লড়াই চালিয়ে যাওয়া। ২ আসামীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দেওয়া হোক।মানববন্ধন শেষে শাহিনুর আক্তার তানিয়া আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়,দোয়া পরিচালনা করেন মাওলানা আতাউর রহমাম সাহেব সিনিয়র শিক্ষক পিরিজপুর দাখিল মাদ্রাসা। তাছাড়া দুপুর ১২ ঘটিকায় সময় তানিয়া ধর্ষণকারী ও হত্যাকারী বিচারের দাবিতে  ঝিরারপাড় দারুল উলুম দাখিল মাদ্রাসায় কটিয়াদী নারি সচেতন সমাজ এর উদ্যোগে গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচী অনুষ্ঠিত হয়। 

IPCS News /রির্পোট