বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

রাজশাহীতে অটো গ্যারেজের নৈশপ্রহরী খুনের ঘটনায় ৪ খুনি গ্রেপ্তার

আপডেটঃ ৮:০৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০২১

নিউজ ডেস্কঃ


রাজশাহী প্রতিনিধি : – রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় আনিসুর রহমান ওরফে নারা (৭০) নামে একজন অটোরিক্সা গ্যারেজের নৈশপ্রহরীকে হাত, পা বেঁধে শ্বাসরোধে হত্যার ঘটনায় আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ ও পিবিআই রাজশাহী জেলার আভিযানিক দল ৪ ঘাতককে গ্রেফতার করেছে ।এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিছেন আরএমপি পুলিশ।গ্রেফতারকৃত হলো ১। মোঃ মাহাফুজ মোল্লা (৪৯), ২। মোঃ আকিজার মোল্লা (৩৩), ৩। মোঃ আবুল হোসেন (৫০), ৪। মোঃ রুমন আলী (২৪)। মাহফুজ ও আকিজারকে নড়াইল থেকে গ্রেপ্তার করা হয়েছে।সম্পর্কে তাঁরা সৎভাই।মাহাফুজ দীর্ঘদিন রাজশাহীতে থাকে।চুরি, ছিনতাই, ডাকাতি তার পেশা।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯ আগষ্ট ২০২১ রোববার দিবাগত রাতে শাহমখদুম থানার নওদাপাড়া এলাকায় অটোরিক্সার গ্যারেজে হাত, পা বেঁধে শ্বাসরোধ করে নৈশপ্রহরী আনিসুর রহমান ওরফে নারাকে খুন করা হয়।এরপর ঘাতকরা উক্ত গ্যারেজ হতে একটি অটোরিক্সা চুরি করে নিয়ে যায়।উক্ত ঘটনার প্রেক্ষিতে মৃত আনিসুর রহমান ওরফে নারার ছেলে মোঃ আশরাফুল ইসলাম কিরন বাদী হয়ে নগরীর শাহমখদুম থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে এজাহার দায়ের করলে একটি হত্যা মামলা রুজু হয়।

মামলা রুজুর পরপরই শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম সরকারের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই মোঃ আবু হারেছ ও তার টিম ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন, আসামী শনাক্তপূর্বক গ্রেফতার এবং চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে শাহমখদুম থানা পুলিশ, পিবিআই রাজশাহী’র অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মাহাফুজকে নড়াইল থেকে গ্রেফতার করেন।গ্রেফতারকৃত আসামী মাহাফুজের দেওয়া তথ্যমতে অপর আসামী আকিজার মোল্লাকে গ্রেফতার করেন এবং তার কাছ থেকে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার করে।

আসামী মাহাফুজের দেওয়া তথ্যমতে অপর দুই আসামী রুমন (২৪) ও আবুল হোসেন (৫০)কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী মাহাফুজ একবার ডাকাতি করতে গিয়ে ধরা পড়লে বিক্ষুব্ধ লোকজন তার হাত-পা ভেঙ্গে দিয়েছিলো।সে এখনো পঙ্গু এবং নৈশপ্রহরী আনিসুর হত্যার মূল পরিকল্পনাকারী।

আনিসুরকে হত্যার পর সেই অটোরিক্সা নিয়ে নড়াইলের লোহাগড়ায় চলে গিয়েছিল।সেখানে তার সৎভাই আকিজার ও গ্রাম্য প্রতিবেশী রবিউলকে অটোরিক্সাটি বিক্রির জন্য দিয়েছিল।রবিউলকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আসামি মাহাফুজ মোল্লা আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেছে।শুক্রবার আটককৃত আসামীদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

IPCS News Report : Dhaka:আবুল কালাম আজাদ, রাজশাহী।