মঙ্গলবার ৭ই জুলাই, ২০২০ ইং ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

কিশোরগঞ্জ জেলা কটিয়াদীতে তাঁতী লীগ নেতা উপর হামলা।

আপডেটঃ ২:৪৭ অপরাহ্ণ | মে ০৯, ২০১৯

নিউজ ডেস্কঃ

কিশোরগঞ্জ জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক এবং IPCS News এর ক্রাইম রির্পোটার ও সমাধান টিভির সাংবাদিক মাসুদুল ইসলাম(৩৮) সবুজ হামলার শিকার হয়েছেন।
জানাযায়, গত কাল ৮ মে বোয়ালিয়া বাজার থেকে প্রায় দুপুর ১টা ২০ মিনিটে মোটরসাইকেলে বাড়িতে আসার পথে একদল হামলাকারী তার উপর পিছন থেকে হামলা চালায়। হামলাকারীদের আঘাতে তিনি মাথায় প্রচন্ড আঘাত পান এবং সেখানে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পরে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ এনে ভর্তি করেন। মাসুদুল ইসলাম সবুজ কটিয়াদী পৌরসভার তেলিচাড়া গ্রামের ৬ নং ওয়ার্ডের একজন  স্থায়ী বাসিন্দা, তিনি পেশায় সাংবাদিক ও কিশোরগঞ্জের জেলার তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক।

হামলকারীরা হলেন,মো:রিশাদ (১৯) পিতা মো:মেজবাহ উদ্দিন, মোছা:রেখা (৩৭) স্বামী মেজবাহ উদ্দিন এবং আরো কয়েক মিলে হামলা চালায়।হামলাকারীরা তারা একই পরিবারের সদস্য,তাদের বাড়ি কটিয়াদী  পোরসভার তেলিচাড়া গ্রামের ৬ নং ওর্য়াডের বাসিন্দা।পারিবারিক যুগ শত্রুতায় এ হামলা চালায়। আক্রান্ত ব্যক্তির পরিবারে সদস্যরা বলেন,সবুজের গাছ থেকে রিশাদ আম পাড়তে গেলে তাকে বাদা দেওয়ায়, এমন হামলা চালায়। 

IPCS News / স্টাফ রির্পোটার