বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

সেই পাইলট নওশাদের উন্নত চিকিৎসায় সহায়তার আশ্বাস বিমান প্রতিমন্ত্রীরঃ

আপডেটঃ ৩:১২ অপরাহ্ণ | আগস্ট ২৮, ২০২১

নিউজ ডেস্কঃ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউম, মাস্কাট থেকে ঢাকায় ফেরার সময় মধ্য-আকাশেই অসুস্থ হয়ে ভারতের নাগপুরে বিমানের জরুরি অবতরণ করেন।বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন পাইলট নওশাদ।বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন  প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী তার উন্নত চিকিৎসায় প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন।প্রতিমন্ত্রী শনিবার ২৮ আগস্ট বিমানের অসুস্থ পাইলট ক্যাপ্টেন  নওশাদের খোঁজ খবর নেন এবং বাংলাদেশ পাইলট অ্যাসোসিয়েশনের সভাপতি ক্যাপ্টেন মাহবুবুর রহমানের সঙ্গে টেলিফোনে আলাপ করে সহযোগিতার আশ্বাস দেন।প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বলেন, ক্যাপ্টেন নওশাদের মত দক্ষ পাইলট একটি প্রতিষ্ঠানের সম্পদ, তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে যাওয়ায় আমরা সবাই উদ্বিগ্ন।বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তার চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক তদারকি করছে।

উল্লেখ্য, শুক্রবার মাসকাট-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের শিডিউল ফ্লাইট বিজি ০২২ মোট ১২৪ যাত্রী নিয়ে ঢাকা আসার পথে পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুম হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।

পরে ভারতের মহারাষ্ট্রের নাগপুরের ড.বাবাসাহেব আম্বেদকর আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি জরুরি অবতরণ করে।বিমানের পাইলটকে নাগপুরের একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।পাইলট নওশাদ বর্তমানে পাসেখানেই চিকিৎসাধীন আছেন।

IPCS News Report : Dhaka: