সোমবার ২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

হাবিবুর রহমান রেজভীর ফাঁসির দাবিতে কটিয়াদীতে মানববন্ধন

আপডেটঃ ৯:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ১০, ২০১৯

নিউজ ডেস্ক :

বিশ্বের মানবতার মুক্তির দূত সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সা.) কে কুটক্তি করায় হাবিবুর রহমান রেজভীর ফাঁসির দাবিতে, আজ রোজ বুধবার ১০-০৪-২০১৯ ইংদুপুর ২ টার সময়, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা বাসস্ট্যান্ডে এক বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়। হাবিবুর রহমান রেজভীর বাড়ি কটিয়াদী উপজেলার বেথইর গোয়াতলা গ্রামে।
উক্ত মানববন্ধনে অংশনেন কটিয়াদী উপজেলার আলেম উলামা, ইসলাম প্রিয় তাওহীদি জনতা ও সাধারন মানুষ। এর আগে হাবিবুর রহমান রেজভীর ফাঁসির দাবিতে কটিয়াদী উপজেলার  দরগাহ কলামহল মসজিদ চত্বর থেকে এক বিশাল  মিছিল বের হয়। মিছিলটি কটিয়াদী বাজার হয়ে বাসস্ট্যান্ডে এসে সবাই জামায়েত হয়। পরে বাসস্ট্যান্ড মহা সড়কে মানববন্ধন করা হয়, মানববন্ধন শেষে বক্তব্য দেয়া হয়। সেখানে বক্তব্য দেন, কটিয়াদী উপজেলা দরগাহ কলামহল মসজিদের খতিব আলহাজ্ব, হাফেজ, মাওলানা সিদ্দিকুর রহমান সাহেব।

আরো বক্তব্য দেন স্থানীয় আলেম উলামগন। বক্তারা হাবিবুর রহমান রেজভীর অবিলম্বে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন ও তার ফাঁসি না হওয়ার আগ পর্যন্ত এই কর্মসূচি অব্যহত রাখার দাবি পেশ করেন।
গত ৭-৪-২০১৯ রোজ রবিবার কাটিয়াদী মডেল থানার পুলিশ তাকে গ্রেপ্তার করেন এবং ৮-৪-২০১৯ রোজ সোমবার তাকে আদালতে পাঠান।মামলার বিবরনে জানা যায় যে,হাবিবুর রহমান রিজভী তার একটি ফেইসবুক ভিডিও ভাইরাল করেন।ভিডিও তে তিনি বলেন, হযরত মোহাম্মদ (সাঃ) মুসলমান ছিলেন না।  তার এই কুটক্তি শুনে মুসলিম জনতা তার প্রতি ক্ষোভ প্রকাশ করেন। 

Ipcs News/ জাকির – রুবেল , কিশোরগঞ্জ