শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুর শিক্ষাবোর্ডে মাস্ক বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ ৪:২১ অপরাহ্ণ | জুন ৩০, ২০২১

নিউজ ডেস্কঃ

দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের আয়োজনে শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী এর নেতৃত্বে দিনাজপুর মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নানান কর্মসূচী পালন করা হয়েছে।
২৯ জুন ২০২১ মঙ্গলবার সকাল ১১ টায় শিক্ষাবোর্ড প্রাঙ্গনে প্রবেশগেট সংলগ্ন সাধারণ জনগণ ও শিক্ষাবোর্ডে সেবা পেতে আসা মানুষের মাঝে মাস্ক বিতরণ। দুপুর ১২ টায় স্বাস্থ্য বিধি মেনে দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করে ও দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মোঃ মাসুদ আলমের পরিবারসহ বোর্ডের আক্রান্তদের করোনামুক্ত কামনা করে এবং শিক্ষাবোর্ডের সকলের সুস্বাস্থ্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাস্ক বিতরণ কালে শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী বলেন, সচেনতনতার কোন বিকল্প নেই। করোনা

ভাইরাস রুখে দিতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধিই একমাত্র করোনার ঔষধ । সেই সাথে সকলকে টিকা নিতে হবে। আপনারা সচেতন না হলে করোনা মোকাবেল সম্ভব হবে না। আমরা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানাই, তার সঠিক নির্দেশনায় বাংলাদেশের মানুষ করোনা মোকাবেলা করে যাচ্ছে। তার নেতৃত্বে বাংলাদেশ করোনা মুক্ত হবে বলে আমরা বিশ্বাস করি। নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারির মধ্যেও দেশ ও মানুষের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু কোভিড-১৯ মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে সরকার যেসব নির্দেশনা জারি করেছে সেগুলো পর্যালোচনা করলে এবং পরিমাণ বিবেচনা নিলেই কিছুটা অনুমান করা যায় জনগণের জীবন ও জীবিকা নিশ্চিত করতে দিন-রাত কতটা পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হওয়ায় দিনাজপুরেও দিন দিন করোনা রোগী বেড়েই চলছে। আমাদের আরো সর্তক হতে হবে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হওয়া যাবে না। আমি আবারো বলছি করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিধির বিকল্প নেই।

IPCS News/রির্পোট। এল এইচ আকাশ \ দিনাজপুর