বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

মনোনয়ন না কিনেই ফিরে এলেন ডিপজল

আপডেটঃ ৯:৪৩ অপরাহ্ণ | জুন ০৯, ২০২১

নিউজ ডেস্কঃ ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহী অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মনোনয়ন পত্র বিক্রির পঞ্চম দিনে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে গিয়েছিলেন তিনি। এ সময় তার সঙ্গে চলচ্চিত্রের একাধিক শিল্পীকে দেখা গেছে। কিন্তু মনোনয়ন পত্র না কিনেই ফিরে এসেছেন এ অভিনেতা।

এমনটাই জানা গেছে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় সূত্রে। এ বিষয়ে জানতে ডিপজলের ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন করলেও রিসিভ করেননি তিনি। পরে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

বুধবার (৯ মে) সন্ধ্যায় সময় নিউজকে তিনি বলেন, দলীয় পদ-পদবী না থাকলে বা প্রাথমিক সদস্য না হলে আমরা কাউকে ফরম দেই না। ক্রাইটেরিয়ার সঙ্গে না মেলায় ডিপজল ফরম না নিয়েই চলে গেছেন।

ফরম না নিয়ে চলে যাওয়ার কারণ জানতে চাইলে মঙ্গলবার (৮ মে) একটি সংবাদমাধ্যমকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা আরেকদিন আসব। কাগজপত্র সিগনেচার করা হয় নাই।’

এদিকে ঢাকা-১৪ আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করে গেল মাসে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন ডিপজল। তিনি লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, আমার এলাকার মানুষের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী।’

১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ডিপজল। অভিষেকের পর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। খলনায়ক হিসেবে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এ অভিনেতা। তিনি একাধারে একজন অভিনেতা, প্রযোজক, পরিচালক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। তিনি ঢাকার একটি ওয়ার্ড কাউন্সিলর ছিলেন।