বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

ঘুমের ওষুধ খেয়ে চিকিৎসকের মৃত্যু

আপডেটঃ ৫:৫১ অপরাহ্ণ | মার্চ ২৩, ২০২১

নিউজ ডেস্কঃ

রাজশাহীতে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে লুৎফর রহমান (২৭) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে।২২ মার্চ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।তার বাড়ি জেলার দুর্গাপুর উপজেলার ভবানীপুর গ্রামে।তিনি রাজশাহী মেডিকেল কলেজের এমবিবিএস ৫৩তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজে হেপাটোলজি বিষয়ে এমডি করছিলেন।রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রুহুল আমিন বলেন, ভোর ৪টার দিকে ডা. লুৎফর রহমানকে অচেতন অবস্থায় গ্রামের বাড়ি থেকে রামেক হাসপাতালে আনা হয়।ওই সময় অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনে অসুস্থ হয়ে পড়ার তথ্য পুলিশকে তার স্বজনরা জানান।

তিনি আরো জানান,জরুরি বিভাগ থেকে দ্রুত তাকে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে নেওয়া হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৪টার দিকে তিনি মারা যান।পরে মরদেহ হাসপাতাল মর্গে নেওয়া হয়।রামেক হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে  জানান, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে তিনি আত্মহত্যা করেছেন।তবে এর কারণ জানা যায়নি।পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলী জানান, বিষয়টি এখনও তাদের জানা নেই।খোঁজ নিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

IPCS News/রির্পোট, আবুল কালাম আজাদ।