শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

শাহজালালে পেটের ভেতর আট হাজার ইয়াবাসহ আটক ২

আপডেটঃ ১:৩৬ অপরাহ্ণ | মার্চ ১৫, ২০২১

নিউজ ডেস্কঃ

পেটের মধ্যে বিশেষ কায়দায় সাত হাজার নয়শত নব্বই পিচ ইয়াবা নিয়ে বিমানবন্দর দিয়ে বাহির হবার সময় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।কক্সবাজার থেকে আসা একটি ফ্লাই্টে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মোঃ আলমগীর হোসেন। কক্সবাজার থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে (ভিকিউ ৯৩২) শনিবার রাতে অবতরণ করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

এসময় যাত্রী মোঃ সফিকুল আলম (৪২) এবং মোঃ শাহজাহান মিয়া (২১) পেটের মধ্যে বিশেষ কায়দায় ইয়াবা নিয়ে বিমানবন্দর থেকে বের হয়ে আসে।তারা অভ্যন্তরীণ বিমানবন্দরের বহিরাঙ্গনের পার্কিং এলাকার পাবলিক টয়লেটের সামনে আসে। এসময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা।জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের পেটের ভিতর ইয়াবা থাকার কথা স্বীকার করে।

পরবর্তিতে প্রায় ১২ ঘণ্টা পরে তাদের পেট থেকে ১৬০ প্যাকেট ইয়াবা বের করে আনা হয়।সর্বমোট ইয়াবার পরিমান সাত হাজার নয়শত নব্বই এবং বাজার মূল্য চল্লিশ লক্ষ টাকা বলে জানা গেছে।জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে তারা উভয়ে চালান প্রতি ১৫ হাজার করে টাকা পেতো।মোঃ ফয়সল (২৮) নামের আরেক যাত্রী এবং মাদক ব্যবসায়ী এই ইয়াবার অর্থের যোগানদাতা এবং সে পিছনে থাকায় গ্রেফতার এড়াতে সক্ষম হয়। কিন্তু তাকেও এজাহারে আসামী করা হয় বলে জানা গেছে। তাদের সবার বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলাতে বলে জানা গেছে।রবিবার বেলা ৫ টায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।

IPCS News/রির্পোট।