শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নিজের ফাদা পাতে আটকালেন নিজেই

আপডেটঃ ১:১৪ অপরাহ্ণ | মার্চ ১১, ২০২১

নিউজ ডেস্কঃ

রাজশাহী নগরীতে সাবেক স্ত্রীর স্বামীকে ফাঁসাতে গিয়ে মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে মনিরুল ইসলাম সজল নামের এক যুবককে।রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মনিরুল ইসলাম সজলকে (২৯) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। এসময় সজলের দেওয়া তথ্য মতে সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মাসুদ রানার (৩৪) মোটরসাইকেল তল্লাশী করে সাইলেন্সার পাইপের স্টিলের কাভারের ভিতর থেকে ১০ গ্রাম হেরোইন ও ৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।মঙ্গলবার রাতে এ অভিযানর চালায় পুলিশ।ডিবি পুলিশ মোঃ মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে, তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের গার্ড হিসেবে কর্মরত।

ডিবি পুলিশ আরো জানতে পারে অভিযুক্ত ব্যক্তির মাদক সেবন ও ব্যবসার সাথে কোনো সংশ্লিষ্টতা নাই।পরবর্তিতে ডিবি পুলিশ সংবাদদাতা মোঃ মনিরুল ইসলাম সজলকে কৌশলে গ্রেপ্তার ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার সাবেক স্ত্রীর বর্তমান স্বামী মোঃ মাসুদ রানা। মাসুদ রানা তার সাবেক স্ত্রীর সাথে অবৈধভাবে সম্পর্ক স্থাপন করে বিবাহ করেছে।তাই সে প্রতিশোধ পরায়ন হয়ে মোঃ মাসুদ রানার ব্যবহৃত মোটরসাইকেলে পরিকল্পিতভাবে মাদক রেখে ডিবি পুলিশকে দিয়ে ফাঁসানোর চেষ্টা করে।

ডিবির উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল জানান, মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টাকারী মনিরুল ইসলাম সজল রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি পূর্বপাড়া গ্রামের মোঃ মোতালেব ইসলামের ছেলে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হব।

IPCS News/রির্পোট, আবুল কালাম আজাদ।