শনিবার ২০শে জুলাই, ২০১৯ ইং ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

কিশোরগঞ্জে ২০ ঘন্টা পর নদীর পানি থেকে মৃত ব্যাক্তির লাশ উদ্ধার।

আপডেটঃ ৬:৪৭ অপরাহ্ণ | মার্চ ২৫, ২০১৯

নিউজ ডেস্ক:

কিশোরগঞ্জে কটিয়াদীতে আড়িয়াল খাঁ নদীর পানিতে ডুবে মো:মালেক মিয়া (পাগল) নামক এক ব্যাক্তির মৃত্যু হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ২টি ইউনিটের চেষ্টায় ২০ ঘন্টার পর মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করে।আজ দুপুর ১২:১৫ মিনিট এই র্কাযক্রম সমপন্ন হয়।কিশোরগঞ্জের, কটিয়াদী, উপজেলায়, লোহাজুরী ইউনিয়নে, দক্ষিন পুর্বাচর পাড়াতলা গ্রামের মৃত মো:মান্নান এর ছেলে, মো:মালেক মিয়া (৩৮) এক ব্যাক্তি আড়িয়াল খাঁ নদির পানিতে ডুবে তার মৃত্যু হয়। এলাকাতে তাকে মালেক (পাগল) নামে সবাই চিনে।জানাযায়, গত রবিবার (২৪ মার্চ ০৩-২০১৯ ইং) দুপুর ১ টার দিকে তার বাড়ি থেকে গোসল করতে আড়িয়াল খাঁ নদীতে যান, তার পর থেকে তাকে খুজে পাওয়া যায়নি।বিকাল ৪ টার দিকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবার।

প্রথমে কিশোরগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কে বিষয়টি জানানো হলে তারা বিকাল  ৫ টার দিকে মো:রাজ ধর্মীয় নেতৃত্বে ৪ সদস্যের ডুবরী দল ঘটনাস্থলে আসেন এবং মৃত ব্যাক্তির লাশ উদ্ধার তৎপরতা পরিচালনা  করেন। কিশোরগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র অফিসার মোঃরাজ ধর্মীয় বলেন, প্রায় ১ঘন্টা লাশ উদ্ধার কাজ চালানো হয়। নদীতে কুচুরীপনা থাকার কারনে পানিতে ডুব দিতে সমস্যা হচ্ছে, কুচুরীপনা পরিস্কার করে দেওয়া হলে, লাশ উদ্ধার কাজ করতে অনেক টায় সহজ হবে।


পরের দিন সোমবার  খবর দেওয়া হয় ময়মনসিংহের, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কে, সেখান থেকে  ডুবরী মো:মুশফিকুর রহমান এর নেতৃত্যে ৫ সদস্যের ডুবরী দল সকাল ১০ টার দিকে ঘটনাস্থলে আসেন। ময়মনসিংহের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ডুবরী দলের লিডার, অফিসার ইনসার্চ  মো:মুশফিকুর রহমান বলেন,দেড় ঘন্টা ডুবরীদের মাধ্যমে চেষ্টা চালানোর পর মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করতে সক্ষম হয়। তিনি আরোও বলেন স্থানীয় লোকজনের সার্বিক সহযোগিতায় মৃত ব্যাক্তির লাশটি উদ্ধার কাজ অনেক টায় সহজ হয়।
তাছাড়া লোহাজুরীর ইউনিয়নের চেয়ারম্যান জনাব, আতহার উদ্দিন ভূয়া রতন সাহেব বলেন,মালেক মিয়া একজন গরিব ও অসহায় ব্যাক্তি ছিলেন। মালেক একজন সৎ, নিষ্ঠাবান, সরল সোজা মানুষ ছিলেন, অত্যান্ত অসহায় পরিবারের সদস্য ছিলেন তিনি । তিনি জানান যে,দুপুর ২ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মৃত মালেক মিয়ার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। তারই সাথে মৃত ব্যাক্তির জন্য মাগফেরাত কামনা করেন।এদিকে মালেক মিয়ার মৃত্যুর সংবাদ পেয়ে বিভিন্ন এলাকা থেকে  হাজার হাজার মানুষ শেষ বারের মতো  মালেক মিয়া কে দেখার জন্য আসতেছেন।

Ipcs News/ জাকির – রুবেল , কিশোরগঞ্জ .