বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

হায়দরাবাদ জন্মদিনে ‘জয়’ উপহার দিতে চায় সাকিবকে

আপডেটঃ ৩:০৮ অপরাহ্ণ | মার্চ ২৪, ২০১৯

 অনলাইন সংস্করণ

আজ বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের ৩১তম জন্মদিন। ক্রিকেট বিশ্ব মাতানো এই অলরাউডার পর করেছেন জীবনের ৩১টি বসন্ত ।

তবে এবার ভক্তদের সঙ্গে জন্মদিন উৎসব উদযাপন করা হচ্ছে না তার।কেননা এর আগেই আইপিএল খেলতে ভারত উড়ে গেছেন তিনি।তাই এবারের জন্মদিনটা সাকিব কাটাবেন ভারতের মাঠে, ব্যাট-বলের লড়াইয়ে।

গতকাল পর্দা উঠল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০১৯-এর। আজ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলবে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ।সে ম্যাচে সাকিবকে নামানো হবে কিনা তা জানা যাবে ম্যাচ শুরুর সময়ে। তবে ধারণা করা হচ্ছে সাকিব খেলবেন।তবে ইতিমধ্যে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছে হায়দরাবাদ কর্তৃপক্ষ।

শুধু শুভেচ্ছাই নয়, কেকেআরের বিপক্ষে জয়লাভ করে সে জয় সাকিবের জন্মদিনে উপহার হিসেবে দিতে চান তারা।

সানরাইজার্স হায়দরাবাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে লেখা হয়েছে- শুভ জন্মদিন @এসএএইচ৭৫ অফিসিয়াল। জন্মদিন উদযাপনের জন্য কী অসাধারণ একদিন এটি! সাকিবের জন্য সবচেয়ে সেরা উপহার কী হবে তা আপনারা জানেন, তাই নয় অরেঞ্জ আর্মি?’

আইপিএলে সাকিব আল হাসান মোটামুটি সফলই বলা চলে। এপর্যন্ত আইপিএলে ৬০ ম্যাচ খেলে ব্যাট হাতে রান করেছেন ৭৩৭। বল হাতেও কারিশমা দেখিয়েছেন তিনি।আইপিএলে সাকিবের শিকার ৫৭ উইকেট।নিউজিল্যান্ডে বাংলাদেশ দলের সঙ্গে থাকতে পারেননি এই অলরাউন্ডার।সম্প্রতি ইনজুরি কাটিয়ে উঠেছেন সাকিব। বাংলাদেশ প্রিমিয়ার লিগের শেষ খেলার পরেই দীর্ঘ বিরতি দিয়ে আইপিএলে আজ তাকে মাঠে দেখা যেতে পারে। তাই সকলেই তার অপেক্ষায় আইপিএলে দেখা যাবে সাকিব আল হাসানের খেলার জাদু ।

Ipcs News/ রির্পোট