শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেটঃ ৭:৫৯ অপরাহ্ণ | জানুয়ারি ৩১, ২০২১

নিউজ ডেস্কঃ

ঝুলন্ত অবস্থায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের, মোবাসসিরা তাহসিন ইরা নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।গতকাল ৩১ জানুয়ারি রোববার  ভোররাতে  নগরীর মির্জাপুর এলাকায় একটি ছাত্রী হোস্টেল থেকে তার লাশ উদ্ধার করা হয়।সে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৬-১৮ সেশনের তৃতীয় বর্ষের ছিলেন।তার বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলায়।বিষয়টি নিশ্চিত করেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান এবং মতিহার থানার এসআই ইমরান হোসেন।নাম প্রকাশে অনিচ্ছুক ওই আবাসিক হোস্টেলের একটি সূত্র জানায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাসসিরার সঙ্গে কথা হয় হোস্টেলের অন্য আবাসিক ছাত্রীদের।তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে।পরে দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান হোস্টেলের অন্য শিক্ষার্থীরা।পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ, আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, বিভাগের আরেক শিক্ষক অধ্যাপক এম এ হান্নান।পরে ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যাচ্ছে না।তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

তিনি আরও বলেন, আমি খবর পেয়েই ছুটে আসি।মেয়ের বাসায় খবর দেয়া হয়েছে।এখন লাশ নামানোর কাজ করছে পুলিশ।এরপর তারা তাদের ‍রুটিন ওয়ার্ক করবে।মতিহার থানার এসআই ইমরান হোসেন জানান, লাশ উদ্ধারের করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

IPCS News/রির্পোট, আবুল কালাম আজাদ।