সংবাদ শিরোনামঃ

আরএমপি’র নবনির্মিত পুলিশ লাইন ব্যারাক ভবন, রাজশাহী জেলার পুলিশ ব্যারাক ভবনের শুভ উদ্বোধন এবং আরএমপি সদর দপ্তর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন|

আপডেটঃ 3:39 pm | March 14, 2019

অদ্য ১২/০৩/২০১৯ তারিখ রোজ মঙ্গলবার বেলা ১০.৩০ ঘটিকায় পুলিশ লাইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আরএমপি’র নবনির্মিত পুলিশ লাইন ব্যারাক ভবন ও রাজশাহী জেলার নবনির্মিত নারী পুলিশ ব্যারাক ভবনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের মহা-পুলিশ পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)। পাশাপাশি তিনি এ সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন, বিপিএম-বার, পিপিএম, পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার, বিপিএম(বার), অতিরিক্ত রেঞ্জ ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদুর রহমান ভূঞা, পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ। উদ্বোধন শেষে তিনি নবনির্মিত নারী পুলিশ ব্যারাক ভবন পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে আইজিপি পুলিশের আধুনিকায়ন ও কাঠামোগত উন্নয়নে বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে উল্লেখ করেন। এছাড়া তিনি মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকার নির্দেশনা প্রদান করেন এবং জনবান্ধব পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করতে বলেন।

ipcs news/রাজশাহী মহানগর পুলিশ