শনিবার ২৫শে মে, ২০১৯ ইং ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

আরএমপি’র নবনির্মিত পুলিশ লাইন ব্যারাক ভবন, রাজশাহী জেলার পুলিশ ব্যারাক ভবনের শুভ উদ্বোধন এবং আরএমপি সদর দপ্তর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন|

আপডেটঃ ৩:৩৯ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০১৯

অদ্য ১২/০৩/২০১৯ তারিখ রোজ মঙ্গলবার বেলা ১০.৩০ ঘটিকায় পুলিশ লাইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আরএমপি’র নবনির্মিত পুলিশ লাইন ব্যারাক ভবন ও রাজশাহী জেলার নবনির্মিত নারী পুলিশ ব্যারাক ভবনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের মহা-পুলিশ পরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)। পাশাপাশি তিনি এ সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন, বিপিএম-বার, পিপিএম, পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার, বিপিএম(বার), অতিরিক্ত রেঞ্জ ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদুর রহমান ভূঞা, পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ। উদ্বোধন শেষে তিনি নবনির্মিত নারী পুলিশ ব্যারাক ভবন পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে আইজিপি পুলিশের আধুনিকায়ন ও কাঠামোগত উন্নয়নে বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে উল্লেখ করেন। এছাড়া তিনি মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকার নির্দেশনা প্রদান করেন এবং জনবান্ধব পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করতে বলেন।

ipcs news/রাজশাহী মহানগর পুলিশ