শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

দিনাজপুর ফল ব্যবসায়ী সমিতির নির্বাচন আগামী ২৯ অক্টোবর

আপডেটঃ ৭:০৫ অপরাহ্ণ | অক্টোবর ২৪, ২০২২

নিউজ ডেস্কঃ

দিনাজপুর:- দিনাজপুর ফল ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ২৯ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন পরিচালনা কমিটি।তবে এ নির্বাচনে ৯ টি পদের মধ্যে মাত্র ৩টি পদে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।এগুলো হলো সভাপতি, সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক।

অন্য ৬টি পদে প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় এ ৬টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।সভাপতি ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।তারা হলেন-আবু বক্কর সিদ্দিক লিটন, মোঃ সহীদ ও মোঃ মঈন।সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থী মোঃ রাজু ও মোঃ নাসিম খান এবং দপ্তর সম্পাদক পদে দুইজন প্রার্থী আনছার আলী লিটন ও মেহেরুল ইসলাম আঙ্গুর প্রতিদ্বন্দ্বিতা করছন।

আর সহ-সভাপতি পদেমোঃ রিপন, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ রানা, কোষাধ্যক্ষ পদে মোঃ আমিরুল ইসলাম বিশ্বাস এবং নির্বাহী সদস্যের ৩টি পদে ৩জন প্রার্থী মোঃ মান্নু, মোঃ দুলাল ও মোঃ আকিল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে ১৬৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।নির্বাচন পরিচালনা কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পারেন করবেন নিহারুল হক।আর সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন মোঃ মনজুরুল ইসলাম ও মোঃ আসাদুজ্জামান।

IPCS News : Dhaka : মাহবুবুল হক খান : দিনাজপুর।