শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

শেখ রাসেল সৃতি গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

আপডেটঃ ১১:৩২ পূর্বাহ্ণ | অক্টোবর ০৭, ২০২২

নিউজ ডেস্কঃ

দিনাজপুর:- উদ্বোধনি ফুটবল খেলায় গোবিন্দগঞ্জ ৪ টি গোল দিয়ে পরাজিত করেছে দিনাজপুর, দাউদপুর নবাবগঞ্জ কে।গতকাল বৃহস্পতিবার ২০২২ নশিপুর স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে শেখ রাসেল সৃতি গোল্ড কাপ উদ্বোধন ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নশিপুর স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি ও ২নং সুন্দরবন ইউনিয়ন পরিষদ ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ রাজেদুর রহমান রাজু, নিজস্ব অর্থায়নে এই ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করেছেন।তিনি বলেন আমাদের এই ২নং সুন্দরবন ইউনিয়নকে মাদক মুক্ত করতেই আমাদের এই আয়োজন এবং প্রচেষ্টা।আমি অর্থ ব্যয় করছি প্রয়জনে আরও করব আমার ইউনিয়নকে মাদক মুক্ত করেই ছারবো ইনশাআল্লাহ , মাদক যুব সমাজকে পারিবারকে ধংস করে দেয়।

উদ্ভদনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও সভাপতি দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদ সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোমিনুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন, দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তানভির, ১নং চেহেলগাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কাসেম আলী মেম্বার, ৩নং ইউপি চেয়ারম্যান অভিজিৎ বসাক, রেজাউল করিম রাখি প্রমুখ।ফুটবল খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান টি হাজার হাজার দর্শক উপভোগ করেন।

IPCS News : Dhaka : আব্দুস সালাম : দিনাজপুর