শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

বিজয়ী হলে প্রতিটি ইউনিয়নেই উন্নয়ন করা হবে: আখতার

আপডেটঃ ৫:১৩ অপরাহ্ণ | অক্টোবর ০৩, ২০২২

নিউজ ডেস্কঃ

রাজশাহী:-আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলে প্রতিটি ইউনিয়নেই উন্নয়ন করা হবে বলে ঘোষনা দিয়েছেন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার।সোমবার গোদাগাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় নির্বাচনী প্রচারণা কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, রাজশাহী জেলা পরিষদকে আগের থেকে আরো বেশি গতিশীল করা হবে।দেশের চলমান উন্নয়নের সাথে জন-প্রতিনিধিদের সম্পৃক্ত করে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করা হবে।উন্নয়নের স্বার্থে তিনি ভোটারদের মোটরসাইকেল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।তিনি আরো বলেন, আপনারা সাধারণ কোন ভোটার নন, আপনারা গেজেটভুক্ত জনপ্রতিনিধি। তাই আপনাদের একটি ভোট অত্যন্ত মূল্যবান।

চেয়ারম্যান প্রার্থী আখতার বলেন, দীর্ঘসময় জনপ্রতিনিধি থাকাকালে আপনাদের সুখ-দুঃখের সাথী হয়ে ছিলাম।আগামীতেও আপনাদের পাশে থেকে সেবা করতে চাই।জেলা পরিষদের বরাদ্দকৃত অর্থ আপনাদের মাধ্যমে সকল ইউনিয়নে উন্নয়ন কাজে ব্যয় করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ।

চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার সোমবার গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী পৌরসভা, কাঁকনহাট পৌরসভা, মোহনপুর ইউনিয়ন পরিষদ, গোদাগাড়ী ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন ভোটারদের সাথে মত বিনিময় করেন।এসময় প্রধান নির্বাচনী এজেন্ট এ্যাড. আবু রায়হান মাসুদসহ কর্মী সর্মথকরা উপস্থিত ছিলেন।

IPCS News : Dhaka : আহম্মেদ ফারুক : মিডিয়া সেল :
জেলা পরিষদ নির্বাচন : রাজশাহী।