শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে বিদ্যালয়ে লাইব্রেরী স্থাপনে সহায়তা, বই ও আসবাবপত্র বিতরণ

আপডেটঃ ৭:৪৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০২২

নিউজ ডেস্কঃ

দিনাজপুর:- দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিক্ষার গুনগত মান উন্নয়নে বিদ্যালয়ে লাইব্রেরী স্থাপনে শিক্ষা উপকরণ বই এবং আসবাবপত্র বিতরণ’ করা হয়েছে।ওয়ার্ল্ড ভিশন জার্মানি’র আর্থিক সহযোগিতায় ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এরিয়া প্রোগ্রামের আয়োজনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য এসব শিক্ষা উপকরণ এবং আসবাবপত্র বিতরণ করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর-২০২২) বিকেলে দিনাজপুর শহরের চাউলিয়াপট্টিস্থ শিক্ষা দপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এসব শিক্ষা উপকরণ এবং আসবাবপত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এপি’র সিনিয়র ম্যানেজার অরবিন্দ গোমেজ।অনুষ্ঠানে দিনাজপুর শহর ও সদর উপজেলার ৪টি বিদ্যালয়ে এসব শিক্ষা উপকরণ ও বই বিতরন করা হয়।

বিদ্যালয়গুলো হলো-শিক্ষা দপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়, কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, বড়ই সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।

অনুষ্ঠানে শিক্ষা দপ্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দার্দি নেওয়াজ সুলতানা, কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন, বড়ই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওশন আরা বেগম ও রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেয়া রানী মন্ডল।

এছাড়া অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এপি’র প্রোগ্রাম অফিসার পলাশ ক্রুজ, দীনু দাস, শারামিতা হালদারসহ সংশ্রষ্ট বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

IPCS News : Dhaka : মাহাবুবুল হক খান : দিনাজপুর।