শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

রাজশাহী মহানগরীতে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার; ২০ টি চোরাই মোবাইল ফোনসহ ১টি ট্যাব উদ্ধার

আপডেটঃ ৫:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৪, ২০২২

নিউজ ডেস্কঃ

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি অভিযান চালিয়ে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে।এসময় আসামিদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ২০ টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবার মৃত ইদ্রিসের ছেলে মো: নাসির (২২), নতুন বিলসিমলার মো: একরামুল হক বুলুর ছেলে মো: ইত্তাফুল হক মিজু (২৭) ও বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁর মো: হাইউল হকের ছেলে মো: শাহিনুল ইসলাম শুভ (৩০)।

ঘটনা সূ্ত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আবুল কালাম আজাদ এবং এসআই মো: আশরাফুল ইসলাম ও তার টিম গতকাল ২৩ সেপ্টেম্বর, ২০২২ রাত ৯ টায় রাজশাহী মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল।

এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় কতিপয় ব্যক্তি চোরাই মোবাইল ক্রয়-বিক্রয় করছে।উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ৯ টায় আইডি বাগানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: নাসির, মো: ইত্তাফুল হক ও মো: শাহিনুল ইসলাম শুভকে গ্রেফতার করে এবং একজন পালিয়ে যায় ।

এসময় আসামিদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ২০ টি চোরাই মোবাইল ফোন ও ১টি ট্যাব উদ্ধার হয়।পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

IPCS News : Dhaka : আরএমপি নিউজ : রাজশাহী।