বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

মাদ্রাসা শিক্ষক কর্তৃক শিশু ছাত্র ধর্ষণ, গ্রেফতার ৪

আপডেটঃ ১২:৫৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০২২

নিউজ ডেস্কঃ

গাজীপুর:- গাজীপুর মহা-নগরীর গাছা থানাধীন ডেগেরচালা এলাকা থেকে ধর্ষণের অভিযোগে ১ শিক্ষকসহ মোট ৪ জনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ( মিডিয়া) মোঃ আলমগীর হোসেন।ঘটনার বিবরণে জানা যায় গাছা থানাধীন মঈনুল ইসলাম হামীয়ুস সুন্নাহ মাদ্রাসায়  গত ০৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোর ০৫.৩০ ঘটিকার দিকে মাদ্রাসার আবাসিক শিক্ষক শান্ত ইসলাম ওরফে আঃ রহমান (২২) কর্তৃক এক মাদ্রাসার শিশু ছাত্র ধর্ষিত হয়।ভিকটিমের অভিযোগ মাদ্রাসা শিক্ষক শান্ত ইসলাম ওরফে আঃ রহমান (২২) গত কয়েক মাস যাবত তাকে গালে অস্বাভাবিক ভাবে চুমু খাওয়াসহ শরীরের গোপন স্থানে স্পর্শ করতেন।গত ইং- ০৮/০৯/২০২২ তারিখ ০৫.৩০ ঘটিকার সময় ঐ ছাত্রকে চকোফান বিস্কুট দেবার প্রলোভন দেখিয়ে তার বিছানায় নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

শিশুটি তার বাবাকে ঘটনাটি অবহিত করলে তার বাবা মাদ্রাসার প্রিন্সিপালসহ অন্য দুই শিক্ষককে জানান।মাদ্রাসার শিক্ষকগন বিষয়টি সমাধান করবেন বলে শিশুটির বাবাকে আশ্বস্থ করে কৌশলে কালক্ষেপন করে যাতে ধর্ষণের আলামত বিনষ্ট হয়ে যায়।গত ১২ সেপ্টেম্বর শিশুটির বাবা আবার শিক্ষকদের দ্বারস্থ হলে তারা জানায় পরীক্ষা শেষ হলে তারা এ বিষয়ে সিদ্ধান্ত নিবে।

ভিকটিমের বাবা মো. বাচ্চু মিয়া কোন প্রতিকার না পেলে ঘটনাটি পুলিশকে অবহিত করেন।পুলিশ সংবাদ পাওয়ার পর ধর্ষক শিক্ষককে আটক করতে গেলে মাদ্রাসার প্রিন্সিপালসহ অন্য দুই শিক্ষক পুলিশের কাজে বাধা প্রদান করে।

পরবর্তীতে ভিকটিমের পিতার অভিযোগের প্রেক্ষিত গাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় তৎসহ পেনাল কোডের ১৮৬/৩৫৩/২০২/১০৯ ধারায় মামলা রুজু হয় এবং অভিযুক্ত ধর্ষক শিক্ষকসহ মাদ্রাসার প্রিন্সিপাল এবং অন্য দুই শিক্ষককে গাছা থানা পুলিশ গ্রেফতার করে।

IPCS News : Dhaka : গাজীপুর : ঢাকা।