শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

দিনাজপুরে মহিলা দলের প্রতিষ্ঠা-বার্ষিকী পালিত

আপডেটঃ ৯:৩০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০২২

নিউজ ডেস্কঃ

দিনাজপুর:- দিনাজপুরে জাতীয়তাবাদী মহিলাদের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।শুক্রবার (৯ সেপ্টেম্বর) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেল রোডস্থ দলীয় কার্যালয় থেকে জেলা মহিলাদলের সভাপতি মিসেস জিনাত আরা ও সাধারণ সম্পাদক দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটির নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠিনক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি।শোবাযাত্রা শেষে দলীয় কার্যালয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি।

জেলা মহিলাদলের সভাপতি মিসেস জিন্নাতারা’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক সুলতানা বিউটি, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মহিউদ্দিন মন্ডল বকুল, বিরল উপজেলা যুবদল নেতা ও ধর্মপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নুর ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন, শেখ হাসিনার বিদায়ের মধ্য দিয়েই আব্দুর রহিম, নুরে আলম ও শাওনের রক্তের বদলা নেয়া হবে।জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক শাহীন সুলতানা বিউটি বলেন, বেগম খালেদা জিয়া কারো সাথে আপোষ করে না।আর মহিলাদলও কারো সাথে আপোষ করবে না।আন্দোলনের মধ্য দিয়েই এ সরকারকে বিদায় করা হবে।

আগামী দিনের রাজপথের আন্দোলনে মহিলাদলের প্রতিটি নেতাকর্মীকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।শোভাযাত্রা ও আলোচনা সভায় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহবুব আহম্মেদ, জেলা মহিলাদলের সহ-সভাপতি বিলকিস বেগম উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, যুগ্ম সম্পাদক হাসমাতুন নাহার শুভ্রা, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর হাসিনা বেগম, পৌর মহিনাদলের সভাপতি জেসমিন বেগম, সাধারণ সম্পাদক স্বপ্না বেগম, সাংগঠনিক সম্পাদক খাদিজা বেগম, মহিলাদল নেত্রী মোশায়রা, শাহজাদি, লাইলি, সায়েকা, শ্রাবনী, পারভীন, পুতুল, নুপুর, পারুল, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামসুজ্জামান চৌধুরী খোকা।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ূম, জেলা যুবদলের সভাপতি আব্দুর মোন্নাফ মুকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মজিবর রহমান মজিবসহ জেলা ও পৌর মহিলাদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে মুনাজাত করেন বোচাগঞ্জ মহিলাদলের সভাপতি মনোয়ারা বেগম।

IPCS News : Dhaka : মাহবুবুল হক খান : দিনাজপুর।