রবিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

মোট আটক ১৬ জন ও মাদক-দ্রব্য উদ্ধার

আপডেটঃ ৩:১৩ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০২২

নিউজ ডেস্কঃ

রাজশাহী:- গত ২৪ ঘন্টায় (১৪-৮-২০২২ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৬ জনকে আটক করা হয়েছে।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৩ জন, তানোর থানা ০২ জন, মোহনপুর থানা ০১ জন, বাগমারা থানা ০৪ জন, পুঠিয়া থানা ০৩ জন ও চারঘাট মডেল থানা ০৩ জনকে আটক করে।

যার মধ্যে ০২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১০ জনকে মাদক দ্রব্যসহ ০৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।তানোর থানা পুলিশ ১নং কাজলী মুর্মু (২৬) কে ১৫০লিটার চোলাই মদসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ আতিকুর রহমান টুটুল (২৫) কে ৫০গ্রাম গাঁজা, ২নং মোঃ সবুজ খন্দকার (৩১) কে ১০গ্রাম গাঁজা, ৩নং শ্রী নিশিত সরকার (২৮) কে ১০গ্রাম হেরোইনসহ আটক করে।পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ নুরুল ইসলাম (৫৬) কে ৪৬গ্রাম গাঁজাসহ আটক করে।চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ রাসেল (২৩) কে ২৫বোতল ফেন্সিডিলসহ আটক করে।

ডিবি পুলিশ রাজশাহী কর্তৃক পুঠিয়া থানা এলাকা হতে ১নং মোঃ মিঠুন পারভেজ (৩২) ও ২নং মোঃ সাজ্জাদ হোসেন ওরফে রাজীব (২৪) কে ১০০গ্রাম হেরোইন, ১৩৫পিচ ইয়াবা ও ০১কেজি গাঁজা এবং চারঘাট থানা এলাকা হতে ১নং মোছাঃ ফরিদা বেগম (৩৮) ও ২নং মোঃ সজিবুল ইসলাম দিপু (২১) কে ১৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে।আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

IPCS News : Dhaka : মোঃ ইফতে খায়ের আলম :
অতিরিক্ত পুলিশ সুপার : রাজশাহী।