বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

রুয়েটে বঙ্গবন্ধু আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতার ফল, “মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং” বিভাগ চ্যাম্পিয়ন

আপডেটঃ ৮:১১ অপরাহ্ণ | জুন ২৯, ২০২২

নিউজ ডেস্কঃ

রাজশাহী:- রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এ শারীরিক শিক্ষা কেন্দ্রের আয়োজনে বঙ্গবন্ধু আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী করা হয়েছে। গতকাল বুধবার (২৯ জুন) বিকাল সাড়ে ৩ টায় রুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ বনাম গ্লাস এন্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মধ্যে এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ ৪-১ গোলে গ্লাস এন্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

টুর্নামেন্টে সেরা খেলোয়ার হিসেবে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সাজু, ফাইনালের সেরা খেলোয়ার হিসেবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রাসেল এবং টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হিসেবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী দিগন্ত-কে ট্রফি প্রদান করা হয়।

টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি ও ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

বিশেষ অতিথির বক্তব্য দেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, রুয়েট মেডিকেল সেন্টারের চীফ মেডিকেল অফিসার ডা. মো. মোকসেদ আলী, ছাত্রলীগ রুয়েট শাখার সহ-সভাপতি ওসমান হায়দার তমাল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত, কর্মকর্তা সমিতির সভাপতি নাজিমউদ্দীন আহম্মদ সহ বিভিন্ন দপ্তর,বিভাগ,শাখা প্রধানগন, বিশিষ্ট শিক্ষক-কর্মকর্তা-শিক্ষার্থী কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চীফ ফিজিক্যাল এডুকেশন অফিসার ( ভারপ্রাপ্ত) মোঃ মাহবুবুল আলম।

IPCS News : Dhaka : বাবুল : রাজশাহী।