বুধবার ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

নেত্রকোণায় খালিয়াজুরিতে বন্যার্তদের ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

আপডেটঃ ২:১৫ অপরাহ্ণ | জুন ২২, ২০২২

নিউজ ডেস্কঃ

নেত্রকোনা:- সোমবার ২০ জুন  বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য  নেত্রকোণা জেলার খালিয়াজুড়ি উপজেলার বন্যা কবলিত বিভিন্ন স্থান ও আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন।

এসময় তিনি আশ্রয়কেন্দ্রগুলোতে পুনর্বাসিত মানুষের সার্বিক পরিস্থিতি তদারকি করেন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার ও ত্রান সামগ্রী বিতরণ করেন।

তিনি বলেন জননেত্রী  মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা অসহায় মানুষের পাশে সহযোগিতা করে আসছে।তারই ধারাবাহিকতায় সাম্প্রতিক বন্যায়  ক্ষতিগ্রস্ত দের  মাঝে ত্রান বিতরন করছি।

এসময় উপস্থিত ছিলেন খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চাকুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আলি মুল হক চিকিৎসা বিষয়ক উপ সম্পাদক রাজেশ বৈশ্য, শিক্ষা ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক রনক জাহান রাইন, নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রাবিউল আওয়াল শাওন সাধারন সম্পাদক সোবায়েল আহমেদ খান, খালিয়াজুরী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আরিফুল ইসলাম ফালাক,উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বাগত সরকার শুভ জেলা ও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

IPCS News : Dhaka :   শহীদুল ইসলাম : নেত্রকোনা।