শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

মোট আটক ১৯ জন ও মাদকদ্রব্য উদ্ধার

আপডেটঃ ৫:৪৬ অপরাহ্ণ | জুন ০৭, ২০২২

নিউজ ডেস্কঃ

গত ২৪ ঘন্টায় (০৭-৬-২০২২ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৯ জনকে আটক করা হয়েছে।রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৪ জন, তানোর থানা ০১ জন, মোহনপুর থানা ০৩ জন, বাগমারা থানা ০২ জন, দূর্গাপুর থানা ০৩ জন, পুঠিয়া থানা ০৩ জন, চারঘাট মডেল থানা ০৫ জন ও বাঘা থানা ০১ জনকে আটক করে।

যার মধ্যে ০৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ০৮ জনকে মাদকদ্রব্যসহ ও ০৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।গোদাগাড়ী থানা পুলিশ ১নং মোঃ মাসুদ রানা (৩৫) ও ২নং মোঃ হানিফ আলী (৩৭) কে ১০০ গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবাসহ আটক করে।নোর থানা পুলিশ মোছাঃ মনিরা বেগম (৪৭) কে ৭৬ লিটার চোলাইমদসহ আটক করে।মোহনপুর থানা পুলিশ মোঃ মাহাবুর আলম (৪২) কে ০৮ গ্রাম হেরোইনসহ আটক করে।

দুর্গাপুর থানা পুলিশ মোঃ সোহেল রানা (৩৫) ও মোঃ রুহুল আমিন (২৯) কে ১০ লিটার চোলাইমদ ও ০১ গ্রাম হেরোইনসহ আটক করে।চারঘাট থানা পুলিশ মোঃ মিঠুন (২২) ও মোঃ রানা (৩০) দ্বয়কে ৪৯ পিচ ইয়াবাসহ আটক করে।বাঘা থানা পুলিশ মোছাঃ মদিনা খাতুন (২৮) কে ০১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

IPCS News : Dhaka : মোঃ ইফতে খায়ের আলম :
অতিরিক্ত পুলিশ সুপার : রাজশাহী ।