শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

ফেসবুকে প্রেম অতঃপর, রাজশাহীতে এসে ধর্ষনের শিকার

আপডেটঃ ১২:৪৭ অপরাহ্ণ | এপ্রিল ২৩, ২০২২

নিউজ ডেস্কঃ

রাজশাহী:- প্রেমের টানে বরিশাল জেলা থেকে রাজশাহীতে প্রেমিকের সাথে দেখা করতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক তরুণী (১৭)।এ ঘটনায় সোমবার দুপুরে মতিহার থানায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।ওই তরুণী বাড়ী বরিশাল জেলার আগলঝার থানার দতেরাবাদ গ্রামের।ভুক্তভোগী তরুণী জানায়, মোঃ আল-আমিন অরফে মিন্টু ওরফে ডায়মন্ড (৩৫) নামের এক ব্যক্তির সাথে মোবাইল ফোনে গত ৮ মাস আগে পরিচয় হয়।এরপর থেকে এক অপরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।এরই ধারাবাহিকতায় প্রেমিক মিন্টু গত (১০ এপ্রিল) প্রেমিক মিন্টু মুঠোফোনে বলে, তুমি রাজশাহী এসো, আমি তোমাকে বিয়ে করবো।তার কথায় সরল বিশ্বাসে  বরিশাল জেলার বাটাজোড় বাসস্ট্যান্ডে আকিব নামের একটি যাত্রিবাহী বাসে  রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেয়।ওই দিনই দিবাগত রাত ১টায় রাজশাহী মহানগরীর মতিহার থানাধীণ চৌদ্দপাই এলাকায় বাস থেকে নামে  ঐ তরুণী।

সেখানে আগে থেকেই মোাটর সাইকেল নিয়ে অপেক্ষা করছিলো আল-আমিন অরফে মিন্টু অরফে ডায়মন্ড।এ সময় সে তরুণীকে মোটর সাইকেলে তুলে নেয়।এবং তার অপর দুই সহযোগী মোঃ হোসেন (২৫) ও তানজিদ (২৮) তাদের কাছে থাকা একটি মোটর সাইকেলে পেছনে পেছেনে যায়।পরে তারা একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে তরুণীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে।

এ সময় তারা তরুণীর কাছে থাকা নগদ নগদ ২২ হাজার টাকা, ১৮ হাজার টাকা মূলের একটি স্বর্নের কানের ঝুমকা এবং ৩০হাজার টাকা মূল্যের স্বর্নের চেইন ছিনতাই করে পালিয়ে যায়।এরপর তরুণীর কান্নাকাটি শুনে স্থানয়িরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগের ৪১নং ওয়ার্ডে ভর্তি করে।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে তরুণীকে ওসিসি থেকে ছুটি দেন কর্তব্যরত চিকিৎসক।হাসপাতাল থেকে দুপুরে মতিহার থানায় এসে আল আমিনসহ  তিনজনকে আসামী করে ধর্ষন ও ছিনতাই মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

মতিহার অফিসার ইনচার্জ  মো. আনোয়ার আলী তুহিন বিষয়টি নিশ্চিত করে জানান, তরুণীর দেয়া বক্তব্য অনুযায়ী, প্রেমের টানে বরিশাল জেলা থেকে রাজশাহী মহানগরীতে প্রেমিককে বিয়ের উদ্দেশ্যে আসে তরুণী।

রাজশাহী পৌঁছার পর মতিহার থানার চৌদ্দপাই মোড়ে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় প্রেমিক আল-আমিন অরফে মিন্টু অরফে ডায়মন্ড।পরে একটি নির্জন স্থানে নিয়ে তরুণীকে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার তাকে ধর্ষণ করে।

সোমবার ওসিসি থেকে ছাড়া পেয়ে দুপুরে ভুক্তভোগী তরুণী বাদি হয়ে মতিহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।তিনি আরও বলেন, অভিযুক্তদের গ্রেফতার মাঠে কাজ করছে পুলিশ।শিঘ্রই আসামীদের গ্রেফতার করা হবে বলেও জানান ওসি।

IPCS News : Dhaka : আবুল কালাম আজাদ : রাজশাহী।