শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

এলজিইডির আঞ্চলিক কর্মশালা অনুষ্ঠিত

আপডেটঃ ১২:৫৬ অপরাহ্ণ | এপ্রিল ০৩, ২০২২

নিউজ ডেস্কঃ

দিনাজপুর প্রতিনিধি:- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) দিনাজপুরের ব্যবস্থাপনায় দিনাজপুর অঞ্চলের ৪ জেলা (দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারী) ৮৬ জনকে নিয়ে দিনব্যাপী রুর‌্যাল কানেক্টিভিটি ইমপ্রুভমেন্ট প্রজেক্টের (আরসিআইপি) এর আওতায় রিজিওনাল লেভেলে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

এই ওয়ার্কসপে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলজিইডি রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু সৈয়দ মোঃ সাইফুল ইসলাম।

আরসিআইপি এর আওতায় দিনাজপুর অঞ্চলের প্রশিক্ষন কেন্দ্রে ২০২১-২০২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচী নিয়ে ৩১ মার্চ ২০২২ বৃহস্পতিবার দিনব্যাপী দিনাজপুর এলজিইডি’র কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে এই ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

এলজিইডি দিনাজপুর অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু জাফর মোঃ তৌফিক হাসান এর সভাপতিত্বে উক্ত ওয়ার্কসপে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরসিআইপি এর প্রকল্প পরিচালক মোঃ কামরুল ইসলাম এবং দিনাজপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এফ.এম. খায়রুল ইসলাম।

এলজিইডির কার্য-সহকারী রেহেনা খাতুন এর উপস্থাপনায় এক দিনের ওয়ার্কশপে দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারী জেলার নির্বাহী প্রকৌশলীগণ, সিনিয়র সহকারী প্রকৌশলীগণ, সহকারী প্রকৌশলী (অঞ্চল), সহকারী প্রকৌশলীগণ, উপজেলা প্রকৌশলীগণ, উপ-সহকারী প্রকৌশলীগণ এবং আরসিআইপি প্রকল্পে নিয়োজিত পরামর্শকগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণসহ ৮৬ জন।এসময় আরসিআইপি প্রকল্প পরিচালক মোঃ কামরুল ইসলাম ওয়ার্কশপে অংশগ্রহণকারী উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় করেন।

সকাল ১০টা থেকে দিনব্যাপী ওয়ার্কশপে প্রকল্প পরিচালক আরসিআইপি প্রকল্প সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।এছাড়াও এলজিইডি দিনাজপুর অঞ্চলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী আবু জাফর মোঃ তৌফিক হাসান ও এলজিইডি দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী এফ.এম খায়রুল ইসলাম বিভিন্ন দিক নির্দেশনামূলক মতামত ব্যক্ত করেন।

উক্ত ওয়ার্কসপে আরও অংশ নেন এলজিইডি দিনাজপুর অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম এবং নির্বাহী প্রকৌশলী মোঃ শামসুজ্জামান।

IPCS News : Dhaka : আব্দুস সালাম : দিনাজপুর