শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

দিনাজপুর লেখক পরিষদের অভিষেক ও শপথ বাক্য পাঠ

আপডেটঃ ৫:০০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৯

নিউজ ডেস্কঃ

সাহিত্যে বন্ধাত্ব্য কাটিয়ে সৃষ্টি’র লক্ষে দিনাজপুর লেখক পরিষদের নব-নির্বাচিত কমিটি’র অভিষেক ও শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হয়েছে।দিনাজপুর শহরের বালুবাড়ীস্থ দিনাজপুর লেখক পরিষদের অস্থায়ী কার্যালয়ে শুক্রবার রাত ৮টায় নব-নির্বাচিত কমিটি’র সভাপতি বৃহত্তর দিনাজপুরের মহিলা সংসদ সদস্য এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই এবং সাধারণ সম্পাদক চ্যানেল আই’য়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহীসহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যদের শপথ বাক্য পাঠ করান, সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট কবি ও গল্পকার শিক্ষাবিদ ইতি ইব্রাহিম।

সংগঠনের সাধারণ সম্পাদক শাহ্ আলম শাহী’র প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি এ্যাডভোকেট জাকিয়া তাবাস্সুম জুঁই এমপি, বিশিষ্ট কবি ও সাহিত্যিক শিক্ষাবিদ ইতি ইব্রাহিম, সিনিয়র সহ-সভাপতি মো. জিয়াউর রহমান নওশাদ, সহ-সভাপতি মো.আব্দুল হাই গালিব, মো. নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু আহমেদ বাব্বা, সহ-সম্পাদক রাবেয়া খাতুন রানু, সাংগঠনিক সম্পাদক মো. মমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ মামুনুর রহমান জুয়েল, দপ্তর সম্পাদক সাবিনা ইয়াসমিন ইতি, প্রচার সম্পাদক কমল কুজুর, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিলকিস জাহান,

নির্বাহী সদস্য ইয়াসমনি আরা রানু, মিজানুর রহমান(ডোফুরা), ফাতেমা বেগম, প্রশান্ত রায় চৌধূরী জুন, আব্দুর রাজ্জাক রাজা, সাদ আব্দুস সাদেক, রেজাউল করিম প্রমূখ।আলোচনা শেষে অনুষ্ঠিত হয় কবিতা পাঠ ও ঘরোয়া মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Ipcs News/ স্টাফ রিপোর্টার,দিনাজপুর