মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

রাজশাহীতে শীতবস্ত্র বিতরণ করলেন পুলিশ কমিশনার

আপডেটঃ ২:০৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৭, ২০২২

নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানরগীর চন্দ্রিমা থানা এলাকায় ৩০০ জন অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি পুলিশ কমিশনার।

আজ ১৭ ফেব্রুয়ারি ২০২২ সকাল সাড়ে ১০ টায় চন্দ্রিমা থানার আয়োজনে থানার সামনে আম-বাগানে অসহায় প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহোদয় বলেন, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকান্ডে অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো।

এই ধারা অব্যাহত থাকবে।তিনি আরো বলেন, রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি।

যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে আমাদের জানালে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।এর আগে পুলিশ কমিশনার মহোদয় চন্দ্রিমা থানার সামনে একটি গোলঘর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান পিপিএম, আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন।

IPCS News : Dhaka : আরএমপি নিউজঃ রাজশাহী।