শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহী কলেজের শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ক কর্মশালা অনুষ্টিত

আপডেটঃ ১১:৪০ পূর্বাহ্ণ | ডিসেম্বর ২২, ২০২১

নিউজ ডেস্কঃ

রাজশাহী কলেজের শিক্ষকবৃন্দকে নিয়ে শুদ্ধাচার ও নৈতিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।গত মঙ্গলবার(২১ ডিসেম্বর) সকাল ১০টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে দিনব্যাপী এই কর্মশালা শুরু হয়।রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেকের সভাপতিত্বে অতিথি হিসেবে প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান এ কর্মশালার উদ্বোধন করেন।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান।কর্মশালায় পেশাগত দক্ষতা, নৈতিকতা ও শুদ্ধাচার বিষয়ে আলোচনা করেন মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মাছুদুল হক সিদ্দিকী এবং ক্রয় সংক্রান্ত নীতিমালা ও শুদ্ধাচার বিষয়ে আলোচনা করেন ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ ইলিয়াছ উদ্দিন।

কর্মশালায় উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক ও সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. ওয়াসীম মোঃ মেজবাহুল হক, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোহাম্মদ নাফিজ, শুদ্ধাচার ও নৈতিকতা কমিটির সদস্য ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোঃ আনিসুজ্জামান এবং পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মোঃ বারিক মৃধা।


এছাড়াও প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন ড. আবু সাঈদ মো. নূরুল ইসলাম, মোছাঃ রোজিনা আফরোজ, মোছাঃ যুবাইদা সুলতানা ও কাজী রাশেদ করিমসহ শিক্ষকবৃন্দ।মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. নিতাই কুমার সাহা এর সঞ্চালনায় ৬টি গ্রুপে কর্মশালায় কলেজের ৪২ জন শিক্ষক অংশগ্রহণ করেন।

সভাপতির সমাপণী বক্তব্যে অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, শুদ্ধাচার ও নৈতিকতা ব্যক্তি, সমাজ এবং কর্মজীবনে প্রত্যেককে চর্চা করার আহ্বান জানান।সভাপতি উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

IPCS News : Dhaka : বাবুল : রাজশাহী।