শুক্রবার ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

“আল হামদুলিল্লাহ“ ipcs news এর কক্স-বাজার জেলা প্রতিনিধি “টোকেন দাশের“ “ইসলাম গ্রহন“

আপডেটঃ ৭:৩৫ অপরাহ্ণ | ডিসেম্বর ১৩, ২০২১

নিউজ ডেস্কঃ

“বিছমিল্লাহির…..রাহমানির……রাহিম“।“সকল প্রশংসা আল্লাহ তা‘আলার“।“এই সেই “গ্রন্থ“ যার মধ্যে কোন সন্দেহ-সংশয়ের অবকাশ নেই; ধর্ম-ভীরুদের জন্য এ গ্রন্থ পথ নির্দেশক”।(সুরা আল বাকারা-আয়াত-০২)।

আমাদের বহুল প্রচলিত দৈনিক অন-লাইন নিউজের “কক্স-বাজার জেলা“ প্রতিনিধি“ “টোকেন দাশ“ আল্লাহর অশেষ মেহেরবানীতে ইসলাম ধর্ম গ্রহন করেছেন।“আলহামদুলিল্লাহ“।বর্তমানে তার নাম “রুহুল আমিন“ ডাক নাম রাহুল।“রুহুল আমিন“ এর পূর্বের পরিচয়:- নাম টোকেন দাশ, বাবা (মৃত) মিন্টু দাশ, মা সুশীলা দাশ।তারা তিন ভাই।তিনি পরিবারের দ্বিতীয় সন্তান।রুহুল আমিন রাহুল এর ভাষ্যঃ- আমার বাবা নেই, মা আছেন।আমরা তিন ভাই, আমি মেজ, আর একজন আমার ছোট।ঠিকানাঃ- গ্রাম # ঘোনার পাড়া, ডাকঘর # সদর, থানা # সদর, # জেলাঃ- কক্স-বাজার।বর্তমান ঠিকানা বিডিআর ক্যাম্প।

আমি অনেক কিছু জেনেছি ও বুঝেছি এবং স্বেচ্চায় ইসলাম ধর্ম গ্রহণ করেছি।ইসলাম মানে শান্তির ধর্ম, যা আমার ভালো লেগেছে।ইসলাম ধর্মের প্রতি ভাল লাগার কথা মো: রুহুল আমিন রাহুল তার মায়ের সাথে আলোচনা করেন।

মা ও ছেলেকে স্বেচ্চায় ইসলাম ধর্ম গ্রহনের স্বম্মতি দেন।মা ও পরিবারের স্বম্মতি পেয়ে আল্লাহর দয়ায়, স্বেচ্চায়, সজ্ঞানে আল্লাহর অশেষ রহমতে আমি “ইসলাম ধর্ম“ গ্রহণ করলাম।আমার বর্তমান ধর্ম ইসলাম।“লা…..ইলাহা. ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ“।

বর্তমানে তার নাম মো: রুহুল আমিন, রাহুল।তিনি সকল মুসলমান ভাই-বোনের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছেন।

IPCS News : Dhaka :