শুক্রবার ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

শহীদ রফিকুল ইসলাম দুলাল এর মৃত্যুবাষির্কি পালিত

আপডেটঃ ৪:২৭ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০২১

নিউজ ডেস্কঃ

সামরিক স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রনেতা, রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, ৯০ এর গণঅভুত্থানের অকুতোভয় বীর মুজিব সৈনিক শহীদ রফিকুল ইসলাম দুলাল ১৯৯০ সালের ০৫ ডিসেম্বর সামরিক সরকারের লেলিয়ে দেয়া পুলিশ ও গুন্ডা বাহিনীর গুলিতে নির্মমভাবে শহীদ হন।গত রোববার (৫ ডিসেম্বর) তাঁর ৩১তম মৃত্যুবার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে সকাল ১০.৩০টায় রাজশাহী কলেজস্থ তাঁর সমাধীতে পুষ্পস্তবক অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি নাঈমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, বদরুজ্জামান খায়ের, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু।

যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য হাবিবুর রহমান বাবু, নফিকুল ইসলাম সেল্টু, আশরাফ উদ্দিন খান অ্যাড. শামসুন্নাহার মুক্তি।

শাহাব উদ্দিন, বাদশা শেখ, ইসমাইল হোসেন, মজিবুর রহমান, মোখলেশুর রহমান কচি, আলিমুল হাসান সজল ও আশীষ তরু দে সরকার অর্পণ প্রমুখ।

IPCS News : Dhaka : বাবুল : রাজশাহী।