বুধবার ২৬শে জুন, ২০১৯ ইং ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

সংবাদ শিরোনামঃ

বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ আজ

আপডেটঃ ১:০৩ অপরাহ্ণ | জুন ১১, ২০১৯

খেলা ডেস্ক:

ব্রিস্টলেও আজ বিকাল সাড়ে তিনটায় শুরু হবে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ। সেমিফাইনালের পথে এগিয়ে যাওয়ার লক্ষে খেলতে নামা বাংলাদেশ দলে আজ অন্তত দুটি পরিবর্তনের আভাস মিলেছে।একাদশ চুড়ান্ত করতে কিছুক্ষণের মধ্যে টিম মিটিং বসবে। সেখানেই চূড়ান্ত হবে সবকিছু।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, দলে অন্তত দুটি পরিবর্তন আসতে পারে। এর একটি ব্যাটিংয়ে আর অন্যটি বোলিংয়ে।সে ক্ষেত্রে বাদ পড়বেন মোহাম্মদ মিঠুন। প্রথম তিন ম্যাচে ২১, ২৬ ও ০ রান করা এই ব্যাটসম্যানের জায়গায় নেয়া হতে পারে সাব্বির রহমান কিংবা লিটন দাসকে।সাব্বিরের চেয়ে সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় অনেকটাই এগিয়ে আছেন লিটন দাস।আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ এবং ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ফর্মে ছিলেন লিটন। খেলেছেন ৭৬ ও ৭৩ রানের দুটি ইনিংস।ঘরোয়া আসরেও তিনি ভালো ব্যাট করেছেন।
ওভাল-কার্ডিফের মতো বৃষ্টির পূর্বাভাস আছে ব্রিস্টলেও।আকাশে উড়ে বেড়ানো মেঘ, সঙ্গে বাতাস এবং বৃষ্টি পরবর্তী উইকেট হলে পেসারদের দিকে বাড়তি সহায়তার হাত বাড়িয়ে দেবে।পুরো ম্যাচ হওয়া নিয়ে আছে সংশয়ও।বিশ্বকাপের শেষ চারে ওঠার লড়াইয়ে টিকে থাকতে হলে আজকের ম্যাচে জিততেই হবে বাংলাদেশকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান/ লিটন দাস, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন

ক্রিকেট ম্যাচ

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯।

বাংলাদেশ ও শ্রীলংকা ১৬তম ম্যাচ, ব্রিস্টল।

সরাসরি দেখবেন-
বিকেল ৩টা ৩০ , বিটিভি, মাছরাঙা, গাজী টিভি, স্টার স্পোর্টস-১ ও ২।

IPCS News /রির্পোট