শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

আরএমপি পুলিশকে টেস্ট ও চিকিৎসায় ডিসকাউন্ট দিবে পপুলার, ল্যাবএইড ও ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহী

আপডেটঃ ১১:৩৬ পূর্বাহ্ণ | নভেম্বর ০৩, ২০২১

নিউজ ডেস্কঃ

আর এম পি নিউজঃ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্ট এবং চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড় দেবে পপুলার ডায়াগনস্টিক, ল্যাবএইড লিমিটেড (ডাগায়নস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহী।এ উপলক্ষে আজ ০২ নভেম্বর ২০২১ সকাল ১০.৩০ টায় আরএমপি সদরদপ্তরে আরএমপি’র সাথে পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহীর মাঝে সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।এই অনন্য চুক্তির ফলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যরা সব ধরনের প্যাথলজিক্যাল টেস্ট, ইমেজিংসহ যেকোনো টেস্ট এবং চিকিৎসার ক্ষেত্রে বিশেষ ছাড় দেবে পপুলার ডায়াগনস্টিক সেন্টার,ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহী।

এ চুক্তির মাধ্যমে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদস্য ও তার পরিবারের সদস্যরা প্যাথলজিক্যাল টেস্টে ৪০% সহ এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইউএসজি, বিএমডি, এন্ডোসকপি, কলোনসকপি, ইইজিতে ৪০% এবং কালার ডপলার স্ট্যাডি ও হিস্টোপ্যাথোলজি টেস্টে ১৫% ডিসকাউন্ট পাবেন।

অন্যদিকে ল্যাডএইড লিমিটেড (ডাগায়নস্টিক) সকল প্যাথলজিক্যাল টেস্টে ৩০% এবং এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইসিজি, আল্ট্রাসনোগ্রাম, ইকো, ইআইটিতে ২০% এবং ৪০ বছরের উর্ধ্বে আরএমপি’র সদস্যদের জন্য ১০০০০ টাকায় জেনানেল হেলথ্ চেকআপের ১৯ টি টেস্ট একত্রে করতে পারেন।

একই সাথে ইসলামি ব্যাংক হাসপাতাল রাজশাহী সকল ধরণের প্যাথলজিক্যাল টেস্টে ৪০% ও এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইউএসজি, বিএমডি, এন্ডোসকপি, কলোনসকপি, ইইজিতে ৩৫% ডিসকাউন্ট দিবে।অনুষ্ঠানে আরএমপি পুলিশ কমিশনার বলেন, বাংলাদেশের ডায়াগনস্টিক সেন্টারের মধ্যে পপুলার, ল্যাবএইড ও ইসলামি ব্যাংক হাসপাতাল অন্যতম। তাদের সাথে স্বাস্থ্যসেবা নিয়ে এমন চুক্তি স্বাক্ষরিত হওয়াটা আনন্দের।

আরএমপি’র পুলিশ সদস্যরা রাজশাহী মহানগরীর জনগণের জানমালের নিরাপত্তা ও রাষ্ট্রের সম্পদ রক্ষার্থে সকল ধরণের প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে আসছেন।পুলিশ কমিশনার মহোদয় পুলিশ সদস্যদের সেবা প্রদানে অঙ্গীকার করায় পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক) ও ইসলামি ব্যাংক হাসপাতা রাজশাহী’ প্রতি আন্তরিক কৃতজ্ঞা প্রকাশ করেন।

পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ব্রাঞ্চ ম্যানেজার জনাব ফরিদ মোহাম্মদ শামীম আহমেদ বলেন, আরএমপি’র পুলিশ সদস্যদের চিকিৎসা সেবায় পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত।যারা নগরীর নিরাপত্তা দেয় তাদের কল্যাণ, নিরাপত্তা ও সুস্থতা অনেক গুরুত্বপূর্ণ।স্বল্প খরচে আরএমপি’র পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য এই চুক্তি স্বাক্ষর করা হয়।

আরএমপি’র পক্ষে পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক এবং পুপলার ডাগায়নস্টিক সেন্টারের পক্ষে ব্রাঞ্চ ম্যানেজার জনাব ফরিদ মোহাম্মদ শামীম আহমেদ, ল্যাডএইড লিমিটেড (ডাগায়নস্টিক) এর পক্ষে ব্রাঞ্চ ম্যানেজার জনাব মোঃ রেজাউল করিম এবং ইসলামি ব্যাংক হাসপাতালের পক্ষে সুপারিনটেনডেন্ট ডাঃ মোঃ রাবিউল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট হাসপাতাল গুলোর প্রতিনিধিদল।

IPCS News : Dhaka : আর এম পি নিউজ : রাজশাহী।